Movie: Gonjiam- haunted asylum

Country :South Korea

Language : korean

Imdb: 6.1

budget:US$ 2.28 million

Box office : US$ 19.9 million

Release Date: March 28,2018

Awards: win 3,Nomination 7

ছবিটির কিছু তথ্য জানিয়ে রাখছি- CNN এর তথ্য মতে Gonjiam Asylum হচ্ছে বিশ্বের সবচেয়ে ভয়ংকর ও কুখ্যাত ৭ টি হন্টেড জায়গার একটি এবং সাউথ কোরিয়ার অন্যতম কুখ্যাত জায়গা। এটি মুলত একটি মানসিক হাসপাতাল ছিল বর্তমানে যা পরিত্যক্ত ।

এবার ছবিটির ব্যপারে বলছি: Gonjiam – hunted asylum এই বছরের অর্থাৎ ২০১৮ মার্চের ২৮ তারিখে মুক্তি পেয়েছিল এবং বেশ ব্যবসাসফল হয়েছিল।এটি আমেরিকায় মুক্তি পাওয়া সাউথ কোরিয়ার ২য় সবচেয়ে ব্যবসা সফল ছবি।

ছবিটির শুরুতে দেখা যায়,দুজন স্কুল ছাত্র এই হাসপাতালে এডভেঞ্চারের নেশায় প্রবেশ করে এবং হাসপাতালের সবচেয়ে কুখ্যাত কক্ষ ৪০২ রুমে ঢুকতে চায়,যেটিতে আজ পর্যন্ত কেউ ঢুকতে পারেনি। পরবর্তীতে সেই স্কুল ছাত্রদের আর খোজ পাওয়া যায়নি।

এরপর এক ইউটিউবার যে হরর টাইমস নামে একটা চ্যানেল চালায়, ৬ জনের একটা টীম নিয়ে সেই মানসিক হাসপাতালে অভিযান করতে যায়। এই অভিযান নিয়েই ছবিটির কাহিনী। ছবিটি ফাউন্ড ফুটেজ ধর্মী।

আমি মূলত হরর প্রেমী একজন দর্শক।ছবিটা দেখার পর আমার পরামর্শ হচ্ছে-দুর্বল চিত্তের কেউ এই ছবিটা দেখা থেকে বিরত থাকবেন।ছবিটার সবচেয়ে বড় শক্তি হচ্ছে এটি অত্যান্ত রিয়েলিস্টিক। অভিনেতা অভিনেত্রীরা সবাই অত্যান্ত বাস্তবিক অভিনয় করেছেন। পরিশেষে বলছি, দূর্বল চিত্তের ও শিশুরা এই ছবিটা দেখা থেকে বিরত থাকবেন।

সাথেই থাকবেন, আবার আসব নতুন কিছু নিয়ে!

বিজ্ঞ শিয়াল😉

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here